রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো শ্রীপুরে উপজেলা নির্বাচনী প্রচারণার গাড়ী চাঁপায় শিশুর মৃত্যুর ৩ দিন পর মামলা: আসামী অজ্ঞাত ধোলাই খালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন অবশেষ নিয়ন্ত্রণে জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো

কক্সবাজার মেরিন ড্রাইভে বস্তায় মিলল ৭ লাখ ইয়াবা

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

কক্সবাজার, ১০ আগস্ট, ২০২৩ ইং কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন ঝাউবাগান থেকে ৭ লাখ ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড। তবে এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন টেকনাফের মিটা পানিরছড়া ঘাট হয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে আসছে এমন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দুপুরে ওই স্থানে অভিযান চালায় কোস্টগার্ড’র একটি টিম।
তিনি জানান- একটি ফিশিং বোট মেরিন ড্রাইভ সংলগ্ন মিঠা পানিরছড়া ঘাটে ভিড়ে। কয়েকটি বস্তাসহ ৪ ব্যক্তিকে ঘাটে নামিয়ে দিয়ে বোটটি চলে যায়। বোট হতে নামা ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাদের থামার সংকেত দেয়।

এই সময়ে অজ্ঞাত ওই ব্যাক্তিরা ঝাউবনে বস্তাগুলো ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। পরে কোস্টগার্ড বস্তাগুলো তল্লাশি করে ভেতর থেকে ৭ লাখ ইয়াবা উদ্ধার করে।
কোস্টগার্ড কর্মকর্তা জানান- পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ইয়াবা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com